• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা ও সিলগালা

  রাজবাড়ী প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৮
অভিযান
রাজবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ীতে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা ও একটি জরিমানাসহ সিলগালা করেছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে রাজবাড়ীর পাংশা উপজেলার পুরাতন বাজার ও স্টেশন বাজারে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তাগণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

বুধবার সকালে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, অভিযানে বিস্কুটে অগ্রিম উৎপাদন তারিখ দেওয়ার দায়ে আল-আমিন ব্রেড অ্যান্ড বিস্কুট কারখানাকে ৪৪ ধারায় ২০ হাজার এবং অস্বাস্থ্যকর পরিবেশে অবৈধভাবে পোড়া তেল ব্যবহার করে তৈরির দায়ে জোনাব দধি ও মিষ্টান্ন ভান্ডারকে ৪৩ ধারায় ৫ হাজার টাকাসহ ২টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে ২টি ফার্মেসিকে ৫১ ধারায় মোট ২০ হাজার টাকা জরিমানা ও ১টি ডেন্টাল ক্লিনিককে ১ লাখ টাকা জরিমানাসহ সিলগালা করা হয়।

অভিযানে সহায়তা করেছেন জেলা প্রশাসন, র‌্যাব-৮ এর একটি টিম এবং জেলা স্যানিটারি ইন্সপেক্টর রাজবাড়ী।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড