• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেলের জন্য বন্ধুর গলায় ছুরি চালাল ওরা

  ঈশ্বরদী প্রতিনিধি, পবনা

০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৫
দুই বন্ধু
নাজমুলের দুই বন্ধু ডান থেকে আসিফ আলী এবং তুফান হোসেন (ছবি : দৈনিক অধিকার)

ঈশ্বরদীতে সারাদিন বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে ঘুরে রাতে বন্ধুর গলা কেটে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে নাজমুল ইসলামের (১৬) অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নাজমুলের বাবা আনছার আলীর বরাত দিয়ে সাহাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার তহিদুল ইসলাম তুহিন বলেন, ‘নাজমুলের দুই বন্ধু উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল এলাকার রঞ্জু মাতালের ছেলে আসিফ আলী (১৬) এবং একই তুফান হোসেন (১৭) গত সোমবার নাজমুলের অ্যাপাচিআরটিআর মোটরসাইকেলে সারাদিন বিভিন্ন জায়গা ঘুরে বেড়ায়। রাত হলে পরিকল্পিতভাবে তারা দিয়াড় সাহাপুর বালুর খাদ নির্জন এলাকায় নিয়ে যায়। সেখানে তারা নাজমুলের হত্যার উদ্দেশ্যে গলা কেটে ঝোপের মধ্যে ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, তারা গলা কাটার পর মৃত ভেবে চলে যায়। এরপর আহত নাজমুল হামাগুড়ি দিয়ে পাশের এক বাড়িতে উঠে। তারপর পরিবারকে খবর দেওয়া হয়। রাতেই নাজমুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আহত নাজমুল উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের পাকুড়িয়া শাহপাড়ার আনছার আলী মিস্ত্রির ছেলে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেই সময় দায়িত্বে থাকা ডাক্তার তাসনিম তামান্না স্বর্ণা জানান, আহত নাজমুলের গলায় গভীর ক্ষত হয়ে যাওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। আহত নাজমুলের বাবা রাজশাহী থেকে আসলেই অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হবে। ওসি আরও জানান, অপরাধীদের ধরতে অভিযান চলছে। খুব শিগগিরই অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড