• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে শ্রমিক লীগের সম্মেলন স্থগিত

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫০
পাবনা
ছবি : দৈনিক অধিকার

অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার আশঙ্কায় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার দ্বিবার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

এ বিষয়ে সিরাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সম্মেলন স্থগিত ঘোষণার প্রেস বিজ্ঞপ্তির মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও পাবনার স্থানীয় সংবাদপত্রে দেওয়া হয়েছে।

আগামী ৫ সেপ্টেম্বর সকালে শহরের স্টেশন রোডে অবস্থিত আ. লীগের দলীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলন চূড়ান্ত করার জন্য ঈশ্বরদীতে কয়েক দিন ধরে ব্যাপক প্রচারণা চালানো হয়। এতে প্রধান অতিথি হিসেবে রাখা হয়েছিল পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য শামসুর রহমান শরীফকে।

পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী বলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সম্মেলন স্থগিত করতে বলেছেন। সে অনুযায়ী জেলা কমিটির পক্ষ থেকে সম্মেলন স্থগিতের কথা জানিয়ে দেওয়া হয়েছে।

শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, সম্মেলন স্থগিত করা হয়েছে এমন কোনো চিঠি এখনো তিনি পাননি। নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি জানার পর জেলা কমিটির সভাপতির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। তবে সভাপতি ফোন না ধরায় বিষয়টি পরিষ্কার নয় তার কাছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড