• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠির বিআরটিএ ও ডিপিইও অফিসে দুদকের ঝটিকা অভিযান

  ঝালকাঠি প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৩
দুদকের অভিযান
ঝালকাঠি বিআরটিএ অফিসে অভিযানকালে দুর্নীতি দমন কমিশন (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠিতে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ) এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসে (ডিপিইও) ঝটিকা অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

দুদকের বরিশাল অফিসের সহকারী পরিচালক মো. হাফিজুর রহমানের নেতৃত্বে উপসহকারী পরিচালক মো. আল আমিন ও সহকারী পরিদর্শক কমল চক্রবর্তী এ অভিযানে অংশ নেয়। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঝালকাঠি বিআরটিএ অফিসে অভিযান চালানো হয়। এ সময় বিআরটিএ সহকারী পরিচালক মো. আইউব আনছারীকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন দুদক টিম। 

অভিযানে বরিশাল থেকে আসা কলেজছাত্র মো. রাব্বি নামে একজনের কাগজপত্র ত্রুটিপূর্ণ থাকায় তা জব্দ করা হয়। রেজিস্টারে লিপিবদ্ধ থাকলেও অনলাইনের সফটওয়ারে লিপিবদ্ধ না করা, তথ্য হালনাগাদ না করা, কোনো পরীক্ষা ছাড়াই ড্রাইভিং লাইসেন্স না করার বিষয়টি অভিযানে প্রমাণিত হয়। পরে দুদক টিম বিআরটিএ অফিসের অনিয়ম দুর্নীতির বিষয়গুলো নোট করে হুঁশিয়ারি প্রদান করেন। 

পরে বিকাল সাড়ে ৩টায় বিআরটিএ অফিসের অভিযান শেষ করে জেলা প্রাথমিক শিক্ষা অফিসে (ডিপিইও) অভিযান পরিচালনা করে দুদকের ওই টিম।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড