• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ট্রাকচালক হত্যায় জড়িত সন্দেহে আটক ৪

  খুলনা প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০১
আটক
(ছবি : প্রতীকী)

খুলনার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কে ট্রাকচালক শমসের মন্ডল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। একই সঙ্গে ছিনতাই হওয়া ট্রাকটিও উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোররাতে চুয়াডাঙ্গা থেকে তিনজন ও খুলনার বটিয়াঘাটা থেকে একজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- আলমডাঙ্গা থানা এলাকার হ্যাপি, চুয়াডাঙ্গা থানা এলাকার রাকিব হোসেন রিয়াজ ও মো. ইয়াসিন, বটিয়াঘাটা উপজেলার মাওলানা ইউনুস আলী।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে ট্রাকচালক হত্যার ২২ ঘণ্টার মধ্যে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় আলমডাঙ্গা থানা এলাকা থেকে হ্যাপিকে, চুয়াডাঙ্গা থানা এলাকা থেকে রাকিব হোসেন রিয়াজ ও মো. ইয়াসিনকে এবং ট্রাকে থাকা বাঁশ ক্রয়কারি মাওলানা ইউনুস আলীকে বটিয়াঘাটা থানা এলাকা থেকে আটক করা হয়। এছাড়া লবণচোরা থানার সাচিবুনিয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওই ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, ‘তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে চুয়াডাঙ্গা ও একজনকে বটিয়াঘাটা থেকে আটক করা হয়েছে। আটকের পর হ্যাপিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় সে স্বীকারোক্তি দেয়। তার স্বীকারোক্তিতে আমরা কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না।’

উল্লেখ্য, সোমবার (২ সেপ্টেম্বর) ভোররাতে খুলনার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়ক এলাকায় ট্রাকচালক শমসের মন্ডলকে (৫৫) কুপিয়ে হত্যা ও তার ছেলে রোকনকে (৩৮) গুরুতর জখম করে ট্রাক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহত ট্রাকচালক শমসের মন্ডলের জানাজা মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তার নিজ এলাকা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এছাড়া গুরুতর জখমপ্রাপ্ত রোকনকে সোমবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড