• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গু জ্বরে আক্রান্ত দম্পতি, মারা গেলেন স্ত্রী

  সাতক্ষীরা প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৮
ডেঙ্গু
ডেঙ্গু (ফাইল ছবি)

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাতক্ষীরার কলারোয়ার এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম রহিমা বেগম (৫৮)।

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে, সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোট তিনজনের মৃত্যু হলো। নিহত রহিমা কলারোয়া উপজেলার দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী। তার স্বামী ইয়াছিন আলীও ডেঙ্গু জ্বরে আক্রান্ত এবং তিনিও খুলনার গাজী মেডিকেলে ভর্তি ছিলেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল ইসলাম গৃহবধূ রহিমার স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানান, তিনি ডেঙ্গুসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত এক সপ্তাহ আগে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে তিনদিন পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে এরপর গাজী মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার রাতে মারা যান। তিনি নিহত গৃহবধূর বাড়িতে গিয়ে গাজী মেডিকেলের প্রেসক্রিপশনসহ অন্যান্য কাগজপত্র দেখে আরও জানান তিনি ডেঙ্গু, হাইপোথাইরোডিজম, ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ওই হাসপাতাল কর্তৃপক্ষ শনাক্ত করেছেন।

এ দিকে, সাতক্ষীরায় আজ পর্যন্ত ৪৮২ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে বলে শনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনো পর্যন্ত ভর্তি রয়েছে ৪০ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন ৩৪৫ জন এবং অন্যত্র রেফার করা হয়েছে আরও ৯৭ জনকে। 

আক্রান্তদের সাতক্ষীরা সদর ও মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাপাতালে যারা ভর্তি রয়েছেন তারা এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড