• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যানসার জয় করে সড়কে প্রাণ গেল আকতার হোসেনের

  অধিকার ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৫
নিহত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আকতার হোসেন
নিহত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আকতার হোসেন (ছবি : সংগৃহীত)

মিয়াবাজার হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আকতার হোসেন বছর খানেক আগে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। মরণব্যাধির সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে কয়েকমাস আগেই কর্মস্থলে ফিরেছিলেন তিনি।

তবে এক মৃত্যুকে জয় করে আরেক মৃত্যুর সাথে আলিঙ্গন করলেন এএসআই আক্তার। কিন্তু মৃত্যু পিছু না ছাড়ায় ক্যান্সার জয় করেও সড়ক দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গেল এই পুলিশ কর্মকর্তার।

সোমবার (০২ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চৌদ্দগ্রামের বাবুর্চি বাজার এলাকায় কর্মস্থলে দায়িত্ব পালনকালে কাভার্ড ভ্যান চাপায় প্রাণ যায় এএসআই আকতারের। এএসআই আকতারের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার ছোটবাটুয়া গ্রামে।

ওই দুর্ঘটনায় সময় এএসআই আকতারসহ তিনজন নিহত হন, আহত হয়েছেন আরও ৪ জন।

জানা যায়, বছর খানেক আগে মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন আকতার। ওই সময় যথাযথ চিকিৎসা নেওয়ার পর পুনরায় কর্মস্থলে যোগ দেন মিয়াবাজার হাইওয়ে পুলিশের এ সহকারী উপপরিদর্শক (এএসআই)।

পুলিশ জানায়, বাবুর্চি বাজার এলাকায় চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮-৮৩৮৬) বিকল হয়ে সড়কের পাশে পড়ে ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশের এএসআই আকতারের নেতৃত্বে পুলিশের একটি টিম রেকারসহ ঘটনাস্থলে হাজির হন। এরপর বিকল হয়ে যাওয়া কাভার্ডভ্যানটি সরাতে রেকারের মাধ্যমে কাজ শুরু করেন তারা। এ সময় পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে পড়ে থাকা ওই কাভার্ডভ্যানটিকে ধাক্কা দিয়ে চলে যায়।

এ সময় রেকারের সামনে দাঁড়িয়ে থাকা এএসআই আকতারসহ ৭ জন চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই এএসআই আকতার ও কাভার্ড ভ্যানের হেলপার সুমন নিহত হন।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড