• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনন্দমোহন কলেজের অপহৃত ছাত্রী ৮ দিন পর উদ্ধার

  কুড়িগ্রাম প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৯
কুড়িগ্রাম
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহ আনন্দমোহন কলেজের অপহৃত ছাত্রী জুলিয়া আক্তার মীমকে আট দিন পর কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীরের নেতৃত্বে নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের আসকর নগর এলাকার দুলু মিয়ার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণ মামলার মূল আসামি জয় খানকে (২৩) আটক করে পুলিশ।

অপহরণকারী জয় খান ময়মনসিংহ জেলার হালুয়া ঘাট থানার ভাট্রা গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গত ২৫ আগস্ট কলেজ যাওয়ার পথে জুলিয়া আক্তারকে অপহরণ করা হয়। ওই দিনই হালুয়াঘাট থানায় মেয়ের বাবা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী উপজেলায় অপহৃত কলেজছাত্রী থাকার বিষয়টি নিশ্চিত হয়ে হালুয়াঘাট থানা পুলিশসহ তার পরিবারের লোকজন নাগেশ্বরীতে আসে। পরে নাগেশ্বরী থানা পুলিশের সহায়তায় আসামি জয় খানকে গ্রেফতারসহ মেয়েটিকে উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, অপহৃত ছাত্রী এবং আসামিকে উদ্ধার করে আসামিসহ ময়মনসিংহের হালুয়াঘাট থানার মামলার তদন্তকারী অফিসার এসআই মিনহাজুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড