• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপত্তিকর অবস্থায় আটক প্রেমিক যুগলের থানায় বিয়ে

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৭
প্রেমিক যুগল
প্রেমিক যুগল (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খালার বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় আটক প্রেমিক তোফাজ্জল খন্দকার (২১) ও তার প্রেমিকা মাইশা মনি মেঘলাকে (১৮) অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আখাউড়া থানায় তাদের বিয়ে সম্পন্ন হয়। এ সময় উভয় পরিবারের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আখাউড়া উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের বাছির খন্দকারের ছেলে তোফাজ্জল খন্দকার (২১) সঙ্গে দীর্ঘ পাঁচ বছর ধরে উপজেলার একই ইউনিয়নের নুরপুর (লামারবাড়ি) গ্রামের মাসুদুর রহমান মাসুমের মেয়ে মাইশা মনি মেঘলার (১৮) প্রেম চলছিল।

গ্রামের বাসিন্দা শাহারা খাতুন সাংবাদিকদের জানান, আমার বড় বোনের মেয়ে মেঘলা। মেঘলা আমার বাড়িতে বেড়াতে আসে। এ খবর পেয়ে রোববার সন্ধ্যার দিকে মেঘলার সঙ্গে দেখা করতে আমার বাড়িতে আসে তোফাজ্জল। এ সময় আপত্তিকর অবস্থায় তাদের দুজনকে আটক করে স্থানীয়রা। পরে স্থানীয় লোকজনসহ জনপ্রতিনিধি রাত ১১টা পর্যন্ত তাদের দুজনকে বিয়ের দেওয়ার ব্যাপারে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হন। বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় তোফাজ্জলের পরিবার। অবশেষে রাতেই প্রেমিক যুগলকে আখাউড়া থানা পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী সাংবাদিকদের জানান, দুপুরে তাদের উভয়পক্ষের সম্মতিতে চার লাখ টাকা দেন মোহরে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিক এবং উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড