• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষ, বোমা বিস্ফোরণ

  যশোর প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৪
সংঘর্ষ
সংঘর্ষের ঘটনাস্থলে পুলিশ ( ছবি : দৈনিক অধিকার )

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যশোরের মণিরামপুর উপজেলায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বোমা বিস্ফোরণসহ সাবেক উপজেলা চেয়ারম্যানের গাড়ি ও পূবালী ব্যংকের এসি-গ্লাস ভাঙচুর করা হয়।

রবিবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনের ব্যক্তিগত অফিসের সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন বলেন, ঘটনার সময় সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু সাংগঠনিক বিষয় নিয়ে আলাপ করতে তার অফিসে গাড়ি থেকে নামতেই প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের ভাগ্নে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর নেতৃত্বে একদল যুবক ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় তিনি অফিস থেকে বেরিয়ে এলে তাদের লক্ষ করে পরপর দুইটি বোমা নিক্ষেপ করা হয়। যার একটি বিস্ফোরিত হয়। এ সময় চেয়ারম্যানের গাড়িটিও ভাঙচুর করে হামলাকারীরা।

এ বিষয়ে আমজাদ হোসেন লাভলু বলেন, তিনি গাড়ি থেকে নামতেই প্রতিমন্ত্রী স্বপন ভট্টচাচার্যের ভাগ্নে বাচ্চুর সন্ত্রাসী বাহিনীরা রাম দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে তাকে ঘিরে ফেলে এবং ইট-পাটকেল ও বোমা নিক্ষেপ করে। তিনি আত্মরক্ষার্থে তার লাইসেন্সকৃত শর্টগান থেকে গুলি ছোড়েন।

পূবালী ব্যাংক মনিরামপুর শাখার ব্যবস্থাপক ইমরুল ইসলাম জানান, ঘটনার সময় ব্যাংকের গ্লাস ও এসি ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনায় থানার ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোনো পক্ষ এখনো অভিযোগ করেনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড