• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১০
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

পাবনার ঈশ্বরদী উপজেলায় লাকী খাতুন (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাকশী ইউনিয়নের বিশুতলা এলাকা থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়।

নিহত লাকী বিশুতলা গ্রামের শুভ বিশ্বাসের স্ত্রী। তাকে খুন করা হয়েছে, না কি তিনি আত্মহত্যা করেছেন, এ বিষয়ে এখনো পর্যন্ত বিস্তারিত কিছু জানতে পারেনি পুলিশ।

লাকীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে পরিবারের লোকজন তার ঘরের দরজা বন্ধ পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পায় লাকী গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলছে। পরে খবর পেয়ে দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ইশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, ঘটনার সময় লাকীর স্বামী বাইরে ছিলেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে, কোনো মানসিক হতাশা থেকে লাকী আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড