• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে নারীসহ নিহত ২, আহত ৮ 

  ময়মনসিংহ প্রতিনিধি

৩১ আগস্ট ২০১৯, ১৮:৩২
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

ময়মনসিংহের দুটি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। পৃথক এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত আটজন।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের গোপালপুর নামক স্থানে এবং শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ আলালপুর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শনিবার মায়ের মৃত্যুর খবরে বাবার বাড়ি সদর উপজেলার আনন্দিপুর গ্রামে যান হাজেরা খাতুন (৫৫)। মায়ের কুলখানি শেষে পুনরায় স্বামীর বাড়ি ফেরার সময় তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের গোপালপুর নামক স্থানে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেল চাপায় হাজেরা খাতুন নামের ওই নারী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় গুরুতর আহত দুইজন মোটরসাইকেল আরোহীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে, ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ আলালপুর নামক স্থানে ময়মনসিংহগামী একটি ট্রাকের সঙ্গে ফুলপুরগামী একটি সিএনজির সংঘর্ষে অজ্ঞাত (৩০) এক ব্যক্তি নিহত হন। এ সময় শিশুসহ গুরুতর আহত হয় আরও ছয়জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড