• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে নিহত ১

  গাইবান্ধা প্রতিনিধি

৩১ আগস্ট ২০১৯, ১৪:৪৯
গ্যাস সিলিন্ডার
প্রতীকী ছবি

গাইবান্ধা সদরের খোলাহাটি এলাকায় গ্যাসে সিলিন্ডার বিস্ফোরণে আগুনে দগ্ধ হয়ে খোকন মিয়া (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী জুঁই বেগম (৪৩) আহত হয়েছেন।

শনিবার (৩১ আগস্ট) ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খোকন মিয়া সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের রথের বাজার এলাকার মতিয়ার রহমান বাদশার ছেলে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আমিরুল ইসলাম জানান, শুক্রবার (৩০ আগস্ট) রাত আড়াইটার দিকে এলপি গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে ওই দম্পতির বাড়িতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে স্বামী- স্ত্রী দুজনই দগ্ধ হন। খবর পেয়ে রাতেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে আহত দম্পতিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোরে খোকন মিয়ার মৃত্যু হয়। স্ত্রী জুঁই বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড