• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২০

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ১৬:১৩
সড়ক দুর্ঘটনা
এভাবেই বাসটি রাস্তার পাশের খাদের পড়ে যায় (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলাধীন ঢাকা-মাওয়া মহাসড়কের রামেরখোলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

দুর্ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। বাকিরা নিমতলা জনসেবা ও বসুমতি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল বাছেদ জানান, শুক্রবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা বালিগাঁওগামী গাংচিল পরিবহনের ওই বাসটি স্বাভাবিক গতিতে ৫০ জন যাত্রী পরিবহন করছিল। পথিমধ্যে মহাসড়কের রামেরখোলা নামক এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খাদে উল্টে যায়। এ ঘটনায় অন্তত ২০ জন যাত্রী আহত হয়। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করে।

এ সময় গুরুতর আহত কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) প্রেরণ করা হয়। এছাড়া বাকিরা নিমতলা জনসেবা ও বসুমতি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত কেউ নিহত হওয়ার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড