• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাত্র ৭০০ টাকার জন্য সহকর্মীকে খুন 

  সারাদেশ ডেস্ক

৩০ আগস্ট ২০১৯, ১৬:১১
খুন
খুন ( ছবি : প্রতীকী )

নারায়ণগঞ্জ সদর উপজেলায় পাওনা মাত্র ৭শ টাকা না দেওয়ায় আরিফ নামে এক হোসিয়ারি শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে তারই এক সহকর্মীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাতে শহরের টানবাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে এ হত্যাকাণ্ড ঘটে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মিরাজ নামে আরিফের এক সহকর্মীকে আটক করেছে পুলিশ।

নিহত আরিফ সদর উপজেলার নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকার বাসিন্দা মাটি কাটার শ্রমিক আব্দুল মতিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সহকর্মী সোহরাবের কাছ থেকে কিছুদিন আগে মাত্র ৭০০ টাকা ধার নিয়েছিলেন আরিফ। সেই টাকা ফেরত না দেওয়ায় আরিফকে হত্যার পরিকল্পনা করেন সোহরাব। পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজনকে সঙ্গে নিয়ে আরিফকে শীতলক্ষ্যা নদীর তীরে ওয়াকওয়েতে ডেকে নিয়ে যায় সোহরাব। এক পর্যায়ে আরিফের ওপর হামলা চালায় সোহরাব ও তার সহযোগীরা। এ সময় আরিফের বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

পরে আরিফের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শহরের খানপুরে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত আরিফের বড় ভাই দেলোয়ার হোসেন সেতু জানান, আরিফের কাছ থেকে কেউ টাকা পেতেন সেটা আমরা কেউ জানতাম না।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। আটক মিরাজকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। একই সঙ্গে অভিযুক্ত সোহরাবসহ অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের ঘটনা তদন্ত চলছে। নিহতের স্বজনদের পক্ষ থেকে দুইজনের নাম উল্লেখ করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড