• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় নিখোঁজ স্কুলছাত্র ঢাকায় উদ্ধার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৯ আগস্ট ২০১৯, ১৮:৪৬
স্কুলছাত্র রাফি
উদ্ধারকৃত স্কুলছাত্র রাফি ( ছবি : ফাইল ফটো )

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় নিখোঁজ স্কুলছাত্র অলিউর রহমান রাফিকে (১২) ঢাকায় আন্তঃনগর পারাবত ট্রেন থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ আগস্ট) রাতে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত রাফি উপজেলার মাস্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

জানা যায়, উপজেলার রাউৎগাও ইউনিয়নের মৃত লুৎফুর রহমানের ছেলে রাফি বুধবার সকালে বাড়ি থেকে স্কুলে যায়। সে ক্লাসের ৪র্থ পিরিয়ডের বিরতির পর ক্লাসে স্কুল ব্যাগ রেখে বাইরে বের হয়। এরপর আর ক্লাসে ফেরেনি। বিকালে স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না যাওয়ায় তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি।

এক পর্যায়ে কুলাউড়া রেলওয়ে স্টেশনের সিসি ক্যামেরার ফুটেজে তাকে বিকাল ৪টার ঢাকাগামী পারাবত ট্রেনে উঠতে দেখা যায়। এর সূত্র ধরে ঢাকায় চাকরিরত রাফির ফুফাত ভাই সোয়েবকে ফোনে ঘটনা অবহিত করেন রাফির চাচা। এরপর সোয়েব রাতেই ঢাকা বিমানবন্দর স্টেশনে ওই ট্রেনে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে একটি বগিতে বসা অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে সোয়েব ঢাকা থেকে সিলেটগামী পারাবত ট্রেনে রাফিকে নিয়ে দুপুরে কুলাউড়া পৌঁছায়। পরে রাফিকে নিয়ে স্টেশন থেকে কুলাউড়া থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদে রাফি জানায়, এক নারী তাকে স্কুল থেকে নিয়ে গেছে, এ তথ্য ছাড়া আর কিছুই বলতে পারে নি রাফি।

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। রাফিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড