• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ১৮:৩০
দোয়া মাহফিল
জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিল (ছবি- দৈনিক অধিকার)

শোকাবহ আগস্ট উপলক্ষে লক্ষ্মীপুরে কুরআন খতম, দোয়া মুনাজাত ও গণভোজের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। 

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল এমপি। জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রিয়াজুল কবির, প্রবীণ আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট তাঁকে স্বপরিবারে হত্যা করে চেয়েছিল ইতিহাস থেকে চরম এ সত্য মুছে দিতে। এরই ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গকন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে। তবে তাদের সেই পরিকল্পনা বাস্তবায়ন হয়নি, বাংলাদেশের প্রতিটি মানুষের অন্তরে গেঁথে আছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড