• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইউপি সদস্যের

  শেরপুর প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৮:৪৯
শেরপুর
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নালিতাবাড়ীতে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় নজরুল ইসলাম মিন্টু নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে উপজেলার যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় নাকুগাঁও স্থলবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম উপজেলার কাকরকান্দি ইউপির ৪ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মিন্টু তার দুই আত্মীয় আব্দুর রব ও জাহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে ছেলের বিয়ের দাওয়াত দিয়ে নকলা থেকে মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী ফিরছিলেন। এ সময় যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় পৌঁছালে নালিতাবাড়ী থেকে নকলাগামী বালুবোঝাই বেপরোয়া গতির ট্রাক্টর সামনে থাকা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ভেঙে যায় ও ছিটকে পড়েন ইউপি সদস্যসহ তিন আরোহী।

এ সময় আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করলেও ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি সদস্য নজরুল ইসলাম। পরে আহত অবস্থায় আব্দুর রব ও জাহিদুলকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নেওয়া হলে গুরুতর আহত জাহিদুলকে ময়মনসিংহ প্রেরণ করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে এবং ট্রাক্টরটি আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড