• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে অগ্নিকাণ্ডে সবকিছু হারিয়ে নিঃস্ব ৭ পরিবার

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৬:০৩

খাগড়াছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দীর্ঘদিনের সঞ্চিত অর্থসহ সব কিছু নিমেষেই হারিয়ে নিঃস্ব হয়ে গেছে সাতটি পরিবার। পরনের কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই তাদের।

সোমবার (২৬ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় ইয়ড বৌদ্ধ বিহার সংলগ্ন রুখই চৌধুরী পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে একটি বাড়িতে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা আশপাশের বাসাগুলোতেও ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ প্রায় দীর্ঘ দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

পানি সঙ্কটের কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে বিলম্ব হলেও স্থানীয়দের অভিযোগ ছিল ফায়ার সার্ভিসের বিরুদ্ধে। দায়িত্বে অবহেলাসহ কাল ক্ষেপণ না করলে শেষ সম্বলটুকু হলেও রক্ষা করা যেত বলে জানান ক্ষতিগ্রস্তরা। রাতেই খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আব্দুর রশিদ ঘটনাস্থলে ছুটে আসেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে জনপ্রতিনিধি। এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ২০ হাজার টাকা ও পৌরসভার মেয়র রফিকুল আলম ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে পাঁচ হাজার টাকা ও ১০ কেজি করে চাল সহায়তা প্রদান করেন। এ সময় জেলা পরিষদ সদস্য ও পৌর কর্মকর্তা কর্মচারিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড