• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ৪ ছিনতাইকারী গ্রেফতার

  নাটোর প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৫:০৫
নাটোর
গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের গুরুদাসপুরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ছয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ছয় লাখ টাকার মধ্যে উদ্ধার করা হয়েছে দুই লাখ নয় হাজার টাকা।

মঙ্গলবার (২৭ অগাস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- গুরুদাসপুরের যোগোন্দ্রনগর গ্রামের মজনু মোল্লার ছেলে আজাদুল ইসলাম (২৭), একই উপজেলার সাবগাড়ি গ্রামের সামাদ সরকারের ছেলে আনাস আলী (২০), সিংড়া উপজেলার নাসিয়ারকান্দি বটতলা গ্রামের ওয়াজ উদ্দিনের ওরফে ওয়াজেদ আলীর ছেলে নাসির উদ্দিন (২০) এবং একই এলাকার ময়েজউদ্দিনের ছেলে শ্যামল আলী (২৫)।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ২০ আগস্ট গুরুদাসপুর ব্র্যাক খুবজীপুর শাখার ব্যবস্থাপক মুক্তার হোসেন ও হিসাব কর্মকর্তা জেয়াহেরুল হক মানিক মোটরসাইকেলযোগে উপজেলার চাঁচকৈড় জনতা ব্যাংক শাখায় টাকা জমা দিতে যাচ্ছিলেন। পথে আনন্দনগর এলাকায় মুখোশ পরিহিত তিন ব্যক্তি মোটরসাইকেলযোগে এসে তাদের পথ রোধ করে চাপাতি দ্বারা উপর্যুপরি কুপিয়ে তাদের কাছে থাকা ছয় লাখ ৪৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গুরুদাসপুর থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযানে নামে। অভিযানের এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ আগস্ট রাজবাড়ি জেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আনাস আলী ও শ্যামল আলীকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে একই এলাকা থেকে ২৫ আগস্ট আজাদুল ইসলামকে গ্রেফতার করে। তবে মোটরসাইকেল চালক পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত দুই লাখ নয় হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও চাপাতি উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এছাড়া গ্রেফতারকৃত আনাস ও আজাদুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি তারা একই উপজেলার জ্ঞানদানগর গ্রামে প্রাণ ডেইরি হাবে টাকা দিতে যাওয়ার সময় গুরুদাসপুর শাখার দুইজন কর্মচারীকে চাপাতি দিয়ে ভয় দেখিয়ে শুভ ও নাসির পাঁচ লাখ ৩৮ হাজার ৩৩৬ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে সেও আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তবে মোটরসাইকেল চালক শুভ পলাতক রয়েছে।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড