• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৭৮ রোগী

  বগুড়া প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৪:৫১
ডেঙ্গু জ্বর
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে রোগী ভর্তি (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ১৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত ৪৮ ঘণ্টায় এই সংখ্যা ছিল ২৭ জন। প্রতিদিন কমছে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা। 

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে বগুড়া সিভিল সার্জন ডা. গওসুল আজিম চৌধুরী জানান, বর্তমানে জেলায় ৭৮ জন রোগী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সরকারি ও বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে শিশুসহ ৫৭ জন রোগী শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এছাড়াও সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে সাতজন, শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন, সামছুন্নাহার ক্লিনিকে দুই ও ইসলামি হাসপাতালে দুইজন, ইনডিপেনডেন্ট হাসপাতালে একজন এবং টিএমএসএস রফাতুল্লাহ হাসপাতালে পাঁচজন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, জেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসা সেবা নিয়েছেন ৮২৭ জন রোগী। এদের মধ্যে ভালো হয়ে বাড়ি ফিরে গেছেন ৭৫১ জন। জেলায় এ পর্যন্ত কোনো ডেঙ্গু রোগীর মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড