• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীমঙ্গলে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ চা শ্রমিকের বিরুদ্ধে

  মৌলভীবাজার প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ১৫:০৮
যুবক
নিহত যুবক (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মনির হোসেন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চা শ্রমিকদের বিরুদ্ধে।

রবিবার (২৫ আগস্ট) রাতে উপজেলার কালিঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগান এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় তাদের হামলায় আহত হয়েছেন জহির মিয়া নামে আরেক যুবক। নিহত মনির শহরতলির মুসলিমবাগ এলাকার আকিল মিয়ার ছেলে। তিনি শ্রীমঙ্গল পৌর শহরের মিদাদ শপিং সেন্টারের একজন ব্যবসায়ী।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানা পুলিশ পাঁচজনকে আটক করেছে। আটকেরা হলেন- ওই এলাকার সঞ্জীব, জাহাঙ্গীর, চন্দন, পল্পব নায়েক ও উত্তম তন্তুবায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার ফুলছড়া চা বাগানের নাটমন্দিরের সামনে মনিরের সঙ্গে কথা কাটাকাটি হয় ওই বাগানের চা শ্রমিকদের। এ ঘটনার জের ধরে চা শ্রমিকরা তাকে পিটিয়ে আহত করে। পরে মনিরকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় মনিরের সঙ্গে থাকা জহির মিয়াকেও আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, এ পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড