• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ডেঙ্গু জ্বরে স্কুল শিক্ষিকার মৃত্যু

  পাবনা প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১৭:৩৩
পাবনা
জীবন নাহার রত্না (ছবি : দৈনিক অধিকার)

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পাবনার সাঁথিয়া উপজেলার এক স্কুল শিক্ষিকা রবিবার (২৫ আগস্ট) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন।

নিহত শিক্ষিকার নাম জীবন নাহার রত্না (৪৫)। তিনি সাঁথিয়া পৌর সদরের ২ নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তিনি সাঁথিয়া পৌরসভার নওয়ানী গ্রামের বাসিন্দা ও পৌর কাউন্সিলর রাকিবুল ইসলামের স্ত্রী।

সাঁথিয়া ২ নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাঁথিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের পরিবারের স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, ঈদের ছুটিতে তিনি ঢাকায় তার স্বজনদের বাসায় বেড়াতে যান। বাড়ি আসার কয়েকদিন পর তার জ্বর আসে। প্রথমে জ্বরের সাধারণ চিকিৎসা করেন।

সর্বশেষ তিনি গত বুধবার (২১ আগস্ট) স্কুলে ক্লাস করেন। এরপর অসুস্থতা বাড়লে পরীক্ষা নিরীক্ষায় তার ডেঙ্গু জ্বর ধরা পড়ে। এরপর তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

সাঁথিয়া পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক জানান, ওই শিক্ষিকা তারই পৌরসভার একজন কাউন্সিলরের স্ত্রী। তিনি ঢাকায় বেড়াতে গিয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। কিছু দিন পর লক্ষণ প্রকাশ পায়। সাঁথিয়া পৌর সদরে এডিস মশার লার্ভা পাওয়া যায়নি বলে তিনি জানান। তাই এ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে তিনি জানান।

এ দিকে, শিক্ষিকার অকাল মৃত্যুতে সাঁথিয়ায় শিক্ষক সমাজের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড