• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ ভ্যান যাত্রীর

  মাদারীপুর প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১৫:৩৮
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনা কবলিত সুগন্ধ পরিবহনের বাস ( ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুরের কালকিনিতে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। রবিবার (২৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর এলাকার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৫০) ও উপজেলার বালিগ্রাম এলাকার পশ্চিম মাইজপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী উম্মে হানি (৬০)। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এলাকা ও পুলিশ জানায়, বরিশাল থেকে সুগন্ধ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া নামকস্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয়। এ সময় উম্মে হানি, মোতালেব মাতুব্বর ও ফেরদাউসসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উম্মে হানি ও মোতালেব মাতুব্বরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি (তদন্ত) মো. নাসিরউদ্দিন  বলেন, আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠালে সেখানে দুজন মারা যায় এবং গাড়িটি জব্দ করা হয়েছে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড