• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  নাটোর প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১৫:১৬
সংবাদ সম্মেলন
নাটোর পৌরসভা মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ( ছবি : দৈনিক অধিকার)

আদালতে মামলা থাকা সত্ত্বেও নাটোর পৌরসভা কর্তৃক শহরের পটুয়াপাড়া এলাকার সিরাজুল ইসলাম ছোটনের বাড়ি ভাঙচুর করে প্রতিপক্ষকে দখল বুঝিয়ে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) দুপুরে নাটোর ইউনাইটেড প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সিরাজুল ইসলাম ছোটন লিখিত বক্তব্যে বলেন, প্রায় ৩০ বছর আগে সুকুমার মণ্ডল নামে এক ব্যক্তির কাছ থেকে তিনি ছয় শতাংশ এবং তার ভায়রা সামসুল হুদা ১৯ শতাংশ জমি জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস করছিলেন। পরবর্তীতে সামসুল হুদা তার অংশের জমি অচিন্ত কুমার চক্রবর্তী ও বিউটি ভৌমিক ক্রয় করেন। গত ১০ জুলাই নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে সিরাজুল ইসলাম ছোটনের প্রায় ফিট করে জমি সীমানা প্রাচীর দিয়ে দখল এবং নিজ উদ্যোগে তা ভেঙে ফেলার নির্দেশ দেন। এ বিষয়ে প্রতিকার চেয়ে সিরাজুল ইসলাম ছোটন আদালতে একটি মামলা দায়ের করেন।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, এরপর গত ২৪ আগস্ট মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগ নেতা অপূর্ব চক্রবর্তীর উপস্থিতিতে অচিন্ত চক্রবর্তী ও বিউটি ভৌমিকের লোকজন সিরাজুল ইসলাম ছোটনের বাড়ির পানির লাইন, সুয়ারেজ লাইন ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দিয়ে সীমানা প্রাচীর ভেঙে জায়গা দখল করে নতুন করে সীমানা প্রাচীর নির্মাণ করেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েও তিনি প্রতিকার পাননি।

এ বিষয়ে নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী বলেন, পৌরসভার পক্ষ থেকে সিরাজুল ইসলাম ছোনের আমিনের উপস্থিতিতে জায়গা মাপ করে দুই শতাংশ জমি সিরাজুল ইসলাম দখল করে রেখেছেন প্রমাণিত হয়। এ বিষয়ে দুইবার নোটিশ দিয়ে জায়গা ছেড়ে দিতে বলা হয় কিন্তু তিনি না করায় বাদী পক্ষের জমি বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে পানির লাইন, সুয়ারেজ লাইন ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেওয়ার ঘটনা সঠিক নয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড