• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে শিশু ছাত্রকে বলাৎকারে শিক্ষক আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১২:১৮
ময়মনসিংহ
আটককৃত মাহমুদুল হাসান

ময়মনসিংহের গফরগাঁওয়ে হেফজ পড়তে যাওয়া দশ বছরের শিশু ছাত্রকে বলাৎকার করার অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাহমুদুল হাসান (২৪) কে আটক করেছে পুলিশ।

আটককৃত মাহমুদুল হাসান গফরগাঁও পৌর শহরের হিফজুল কোরআন মাদ্রাসার শিক্ষক এবং হোসেনপুর উপজেলার সুরাটি গ্রামের শুকুর মাহমুদের ছেলে।

শনিবার (২৪ আগস্ট) রাতে নির্যাতনের শিকার শিশুটির নানার লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই শিক্ষককে আটক করে।

ওই লিখিত অভিযোগের সূত্রে জানা গেছে, গফরগাঁও পৌর শহরের হিফজুল কোরআন মাদ্রাসায় হেফজ পড়তে যাওয়া দশ বছরের ওই শিশুটি মাদ্রাসার বোর্ডিংয়ে থেকে হেফজ পড়ত। শিক্ষক মাহমুদুল হাসান ওই শিশুটিকে মাদ্রাসার দ্বিতীয় তলার ছাদে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক বলৎকার করে। পরে শিশুটি নিজের বাড়িতে গিয়ে কান্নাকাটি করে এ ঘটনা পরিবারের লোকজনকে জানায়।

এরপর এ ঘটনায় শনিবার (২৪ আগস্ট) রাতে নির্যাতনের শিকার শিশুটির নানা গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাহমুদুল হাসানকে আটক করে থানায় নিয়ে আসে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, ‘লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে আরও জানান ওই কর্মকর্তা।’

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড