• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে গেল বখাটে 

  সারাদেশ ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ১৭:৩৮
স্কুলছাত্রী
স্কুলছাত্রীকে তুলে নিয়ে যাচ্ছে বখাটে (ছবি : প্রতীকী)

বরিশালের মুলাদী উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আয়েশা আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে যায় হাসান ঘরামী ওরফে হাসু নামে এক যুবক। শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় হাসান ঘরামী দুটি মোটরসাইকেলে তার সহযোগীদের নিয়ে আয়েশাকে তুলে নিয়ে যায়।

এ সময় আয়েশার সঙ্গে থাকা তার বান্ধবীরা বাধা দিলে তাদের মারধর করা হয় বলে অভিযোগ উঠে।

আয়েশা বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের জামাল হাওলাদারের মেয়ে এবং চিঠিরচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে খুবই মেধাবী ছাত্রী (তার রোল নম্বর ১)। অভিযুক্ত হাসান ঘরামী একই এলাকার শাহানাজ ঘরামীর ছেলে।

এ বিষয়ে আয়েশার বাবা জামাল হাওলাদার বলেন, বখাটে হাসান ঘরামী কয়েক মাস ধরে আয়েশাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। আয়েশা প্রস্তাব প্রত্যাখ্যান করলে বিয়ের প্রস্তাব দেয় হাসান ঘরামী কিন্তু মেয়ে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় বিয়েতে রাজি হইনি। এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় সহপাঠীদের সঙ্গে বাড়ি ফেরার পথে হাসান দুটি মোটরসাইকেলে তার সহযোগীদের নিয়ে আয়েশাকে তুলে নিয়ে যায়। এ সময় আয়েশার বান্ধবীরা বাধা দিলে তাদেরও মারধর করা হয়। পরে তার বান্ধবীরা আমাকে বিষয়টি জানায়।

আয়েশার বাবা আরও জানান, মেয়েকে ফেরত পেতে স্থানীয় চৌকিদার ও গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে হাসানের অভিভাবকদের জানিয়েছি কিন্তু শনিবার বিকাল পর্যন্ত মেয়েকে ফেরত দেয়নি তারা।

জামাল হাওলাদার অভিযোগ করে আরও জানান, শনিবার সকালে বাটামারা সেলিমপুর পুলিশ ক্যাম্পে অভিযোগ করলেও ক্যাম্প ইনচার্জ আক্তার হোসেন ঘটনাস্থলে যাননি। এমনকি মেয়েকে উদ্ধারে কোনো প্রকার ব্যবস্থা নেননি।

এ বিষয়ে সেলিমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তার হোসেন বলেন, ওই ছাত্রীর বাবাকে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড