• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৬:২৭
আখাউড়া থানা
আখাউড়া থানা ( ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মো. আমিন (২০) নামে এক ধর্ষককে আটক করেছে আখাউড়া থানা পুলিশ। শনিবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে আখাউড়া থানার ঠানপাড়া নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, আখাউড়া পৌরসভার রামধননগর গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে আমিন (২০) ও ঠানপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে আবুল হোসেন (১৯) গত শুক্রবার (২৩ আগস্ট) সকালে বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করে। পরে শিশুটি তার মায়ের কাছে গিয়ে ধর্ষণের বিষয়টি তার মাকে মুখের ভাষা এবং ইশারা ইঙ্গিতের মাধ্যমে জানায়। পরিবারের লোকজন সকালের দিকে শিশুটির প্রাথমিক চিকিৎসা করান। এরপর শনিবার ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তার মেডিকেল করানো হয়।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা আখাউড়া থানার সহকারী উপপরিদর্শক মো. মতিউর রহমান জানান, ধর্ষক আমিন কে নারী ও শিশু নির্যাতনের আইনে হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আরেক ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড