• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়রের গাড়ির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষ, আটক ১

  খুলনা প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৫:৫১
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় মেয়রকে বহনকারী গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় (ছবি : দৈনিক অধিকার)

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়রের গাড়ির সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মেয়রকে বহনকারী গাড়ি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ ঘটনায় প্রাইভেট কারসহ বাবু শেখ নামে ওই কার চালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে সিটি করপোরেশনের আড়ংঘাটা বাইপাস সড়কের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আটককৃত চালক বাবু শেখ খুলনার রূপসা উপজেলার কিসমত গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

আটকের বিষয়টি নিশ্চিত করে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, শনিবার মেয়রের গাড়িটি শাহাপুর এলাকায় ও প্রাইভেট কারটি একজন যাত্রী নিয়ে যশোর বিমান বন্দরের দিকে যাচ্ছিল। বেলা ১২টার দিকে আড়ংঘাটা বাইপাস মোড়ে মেয়রের গাড়িটির সঙ্গে ওই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়িসহ ওই চালককে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি উল্লেখ করে ওসি আরও জানান, বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড