• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার দায়ের কোপে ছে‌লে খুন

  শেরপুর প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৫:৩৬
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরে পারিবারিক কলহের জের ধরে বাবা মুসলিম উদ্দিনের দা‌য়ের কো‌পে ছে‌লে শফিকুল ইসলাম নিহত হ‌য়ে‌ছেন। শনিবার (২৪ আগস্ট) সকালে সদর উপ‌জেলার চরমোচা‌রিয়া ইউ‌নিয়‌নের ধাতিয়াপাড়া গ্রামে একটি ধান ক্ষে‌তে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মুসলিমকে আটক করে। অভিযুক্ত মুসলিম একজন অবসরপ্রাপ্ত কারারক্ষী। শ‌ফিকুল ছি‌লেন মুস‌লি‌মের প্রথম স্ত্রী মৃত সবুজা বেগ‌মের ছে‌লে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, টাকা ও জ‌মিজমা নি‌য়ে দীর্ঘ‌দিন যাবত মুস‌লিম উ‌দ্দি‌নের সঙ্গে শ‌ফিকুলের দ্বন্দ্ব ও পা‌রিবারিক কলহ চ‌লে আস‌ছিল। এর জের ধ‌রে আজ সা‌ড়ে ৯টার দি‌কে শ‌ফিকুল ওই ধান ক্ষেতে গে‌লে তার পিতা মুস‌লিম উ‌দ্দিন ধারা‌লো দা দি‌য়ে তার ওপর আক্রমণ ক‌রেন। এ সময় ঘা‌ড়ে ও শরীরের বি‌ভিন্নস্থা‌নে একা‌ধিক আঘাত ক‌রলে শ‌ফিকু‌ল ঘটনাস্থ‌লেই মারা যায়। ঘটন‌ার পরেই মুসলিম পালি‌য়ে যায়। ত‌বে সদর থানার পু‌লিশ অ‌ভিযান চালিয়ে তাকে আটক ক‌রে। 

এ ঘটনায় সদর থানায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে। ঘটনার সঙ্গে জ‌ড়িত থাকার স‌ন্দে‌হে মুসলিম উদ্দিনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়না তদ‌ন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোহাম্মদ (প্রশাসন) বিল্লাল হো‌সেন ব‌লেন, এ ঘটনায় সদর থানায় একটি মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চলছে। ঘটনার সঙ্গে জ‌ড়িত থাকার স‌ন্দে‌হে পিতা মুস‌লিম উ‌দ্দিন, সৎ মা ম‌লেদা বেগম ও সৎ বোন মে‌রি আক্তার‌কে আটক করা হ‌য়ে‌ছে। লাশ ময়না তদ‌ন্তের জন্য জেলা সদর হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড