• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

  ফরিদপুর প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৫:০৬
ফরিদপুর
দুর্ঘটনা কবলিত বাস

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত হয়েছে। ফরিদপুরের ধুলদী বাজারে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে পড়ে ঘটনাস্থলেই ৫  জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মারা যায় আরও ৩ জন। অপরদিকে  নগরকান্দা উপজেলার তালমার মোড়ে বাসচাপায় আরও ৩ জন নিহত হয়েছেন।   

শনিবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে  ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট হাইওয়ের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে ধুলদী বাজার সংলগ্ন ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ে যায়।  এতে ৬ জন নিহত ও ১৯ আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।  

দৈনিক অধিকার

ফরিদপুরের ধুলদী বাজারে সড়ক দুর্ঘটনা ( দৈনিক অধিকার)

ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নূর আলম দৈনিক অধিকারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে ফায়ার সার্ভিস উদ্ধার করছে।  আহতদের উদ্বার করে  নিকটস্থ হাসপাতালে পাঠানো হচ্ছে। 

তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

এদিকে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমার মোড়ে বাস চাপায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা বরিশাল মহাসড়কে নগরকান্দা উপজেলার তালমার মোড়ে আর কে টাভেল্স নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন পথচারীকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এতে আরও ৩ জন আহত হয়েছেন। তাদের ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন-রেশমা বেগম (৩০), রেশমার ছেলে রনি (১২) ও আরেক পথচারী আবুল সিনকদার (৪০)। রেশমার বাড়ি নগরকান্দার মনোহরপুর গ্রামে ও আবুল সিকদারের বাড়ি বারখাদিয়া গ্রামে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড