• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনী সদর হাসপাতালে ৫টি টিউবওয়েলই অকেজো

  ফেনী প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৩:২০
ফেনী
ডায়রিয়া ওয়ার্ডের সামনের টিউবওয়েল

ফেনী জেনারেল হাসপাতালে তীব্র পানি সংকট দেখা দিয়েছে। বেশ কিছুদিন ধরেই এ অবস্থা চলমান থাকলেও সমাধানের সংশ্লিষ্টদের কার্যকর পদক্ষেপ নেই। এতে করে রোগী ও তাদের স্বজনদের ভোগান্তি চরমে পৌঁছেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, রোগীর পরিমাণ শয্যার দ্বিগুণ হওয়ায় চিকিৎসা নিচ্ছেন মেঝে-করিডোরেও। ২৫০ শয্যার হাসপাতাল হলেও এখানে শুক্রবার (২৩ আগস্ট) ও রোগী ভর্তি ছিলো ৫শ ৫৩ জন। শিশু, মেডিসিন, ডায়রিয়া, ডেলিভারি, সার্জারি, গাইনি ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন শয্যার বেশি রোগী।

হাসপাতালের আশপাশ ঘুরে দেখা গেছে, এখানে ৫টি টিউবওয়েল থাকলেও সবগুলো অকেজো পড়ে আছে। এর মধ্যে একটি টিউবওয়েল ডায়রিয়া ওয়ার্ডের সামনে, একটি ডায়রিয়া ওয়ার্ডের পাশে, মর্গের সামনে একটি, নতুন ভবনের প্রবেশপথের ডান পাশে একটি, অপরটি নতুন ভবনের পেছনে।

৫টি টিউবওয়েলই অকেজো থাকায় সংকটে পড়ে রোগীর স্বজনরা বাইরের দোকান থেকে পানি কিনতে বাধ্য হচ্ছেন। এতে হয়রানির পাশাপাশি অতিরিক্ত অর্থও গুনছেন তারা।

হাসপাতালের আরএমও ডা. আবু তাহের জানান, হাসপাতালটিতে টিউবওয়েলের সমস্যা দীর্ঘদিনের। দুর্ভোগ কমাতে পৌরসভার পক্ষ থেকে একটি টিউবওয়েল বসানোর উদ্যোগ নেয়া হয়েছে। এটি দ্রুত স্থাপন করা হবে বলে তার আশাবাদ প্রকাশ করেন তিনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড