• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণে বাধা দেয়ায় যুবককে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ০৯:৩০
নিহত ব্যক্তি
গণপিটুনিতে নিহত ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের সময় বাধা দেয়ায় হাসান আলী (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা করেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে এক স্কুলছাত্রীসহ আরও দুইজন। এ সময় গ্রামবাসীরা আকবর আলী নামে ওই ঘাতক গণপিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) ভোরে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত হাসান আলী আমিরপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে। গণপিটুনিতে নিহত আকবর আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকাতে সবজীর ব্যবসা করত বলে জানিয়েছে গ্রামবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের পঙ্গু হামিদুল ইসলামের বাড়িতে শনিবার ভোররাতে আকবর আলী নামে এক দুর্বৃত্ত হানা দেয়। এ সময় ওই দুর্বৃত্ত হামিদুল ইসলামের স্কুল পড়ুয়া নাতনির ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। স্কুলছাত্রীর আত্ম চিৎকারে পরিবারের সদস্যরা প্রতিরোধ করতে গেলে দুর্বৃত্ত আকবর আলীর ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত হয় গৃহকর্তার ছেলে হাসান আলী (২৬)। এ সময় গুরুতর আহত হয় ওই স্কুলছাত্রীসহ তার পঙ্গু নানা হামিদুল ইসলাম।

খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার ও মো. কলিমুল্লাহসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। তারা গুরুতর আহত গৃহকর্তা পঙ্গু হামিদুল ইসলাম ও তার স্কুল পড়ুয়া নাতনিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সকাল ৮টার দিকে নিহত হাসান ও গণপিটুনিতে নিহত আকবর আলীর লাশের সুরাতহাল রিপোর্ট সংগ্রহ শেষে ময়না তদন্তের জন্য পাঠানো হয় সদর হাসপাতালে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবু এহসান মো. ওয়াহেদ রাজু জানান, ছুরিকাঘাতের কারণে পঙ্গু হামিদুল ইসলামের শরীরে অসংখ্যা ক্ষত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী হিাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদিকে আহত স্কুলছাত্রীকেও প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

স্থানীয় মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার জানান, ধর্ষনচেষ্টাকারী আকবর আলী বেশ কিছুদিন ধরে ওই গ্রামে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছিল। ভ্যানে করে গ্রামে গ্রামে সবজীর বিক্রির ব্যবসা করলেও তার স্বভাব চরিত্র খারাপ ছিল। এর আগেও তিনি গ্রামের এক নারীকে ধর্ষণের সময় হাতে নাতে আটক হয়েছিল।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের জন্যই মূলত আকবর ওই বাড়িতে হানা দেয়। স্থানীয় গ্রামবাসী এমনটিই তথ্য দিচ্ছেন। আমরা প্রকৃত ঘটনা অনুসন্ধানে কাজ করছি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড