• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় অনৈতিক কার্যকলাপের অভিযোগে আটক ১৪

  খুলনা প্রতিনিধি

২৩ আগস্ট ২০১৯, ২১:৫৯
আবাসিক হোটেল
খুলনার আবাসিক হোটেল টাইটান (ছবি :সংগৃহীত)

খুলনার পাঁচটি আবাসিক হোটেল থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৪ জন নারী-পুরুষকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম। শুক্রবার (২৩ আগস্ট) মহানগরের সদর থানা ও সোনাডাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে নয়জন পুরুষ ও পাঁচজন নারীকে আটক করে।

আটককৃতরা হলেন- সামসুর আরেফিন রানা (২৮), সেলিম রেজা (৫৫), লোকমান তালুকদার (২৮), সিদ্দিকুর রহমান (৫২), জাহাঙ্গীর মল্লিক (৪৬), মো. শরিফুল ইসলাম (২০), আবদুল্লাহ আল মামুন (৪৪), রেশমা আক্তার (২১), মনিরা বেগম (১৯), ববি বেগম (২৮), প্রিয়াংকা মধু (১৯), আসিফুর রহমান রানা (৩০), আজিজুর রহমান (৩০), ও আসলাম হাওলাদার (৩২)।

পুলিশ সূত্রে জানা গেছে, মহানগরীর সদর থানাধীন হোটেল টাইটান, জে এইচ ইন্টারন্যাশনাল, হোটেল গার্ডেন ইন, হোটেল সেসাইটি আবাসিক হোটেল ও সোনাডাঙ্গা থানার হোটেল স্বর্নালী (আবাসিক) থেকে তাদের আটক করা হয়েছে। তাদের খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-৪ এর আদালত বিচারক ১০ জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং চার জনকে জামিন প্রদান করিয়া শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

কেএমপির অতিরিক্ত উপকমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অনৈতিক কার্যকলাপের অভিযোগে ১৪ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১৮ আগস্ট নগরীর গ্লোরি আবাসিক ও হোটেল সুন্দরবন থেকে পাঁচ জনকে আটক করে মহানগর ডিবি পুলিশ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড