• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুর জেলা প্রশাসকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

  সারাদেশ ডেস্ক

২৩ আগস্ট ২০১৯, ১৮:০২
জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীর
জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীর ও তার অন্তরঙ্গ মুহূর্তে

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়।

তবে শুক্রবার সকাল থেকে ওই আইডিতে ভিডিওটি আর খুঁজে পাওয়া যায়নি কিন্তু এর মধ্যেই ফেসবুক ম্যাসেঞ্জারে ভিডিওটি সবার মাঝে ছড়িয়ে পড়ে। এতে ক্ষোভ জানিয়েছেন জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

ভিডিওতে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর তার অফিসের গোপনীয় একটি কক্ষে অফিসের এক নারীকর্মীকে তার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

৪ মিনিট ৫৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে একটি সিসি ক্যামেরার ফুটেজে গত ২৬ ফেব্রুয়ারি ও ৩ আগস্ট জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়।

এ ব্যাপারে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে দেওয়া ভিডিওটি দেখেছি। সেটি ফেইক আইডি দাবি করে তিনি বলেন, এসব সাজানো ঘটনা।

ওই ফুটেজ তার নয় দাবি করে তিনি আরও বলেন, ভিডিওটি এখন আর দেখা যায় না। এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে তার বক্তব্য জানাবেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড