• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ সভাপতিকে রাস্তায় ফেলে হাতুড়ি দিয়ে পেটালো সন্ত্রাসীরা 

  সারাদেশ ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ২১:৩৭
ছাত্রলীগ সভাপতি পাশা
হাসপাতালে ভর্তি ছাত্রলীগ সভাপতি কাজী তামজিদ পাশা ( ছবি : প্রতীকী )

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এতে গুরুতর আহত হন তিনি। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালে সদর উপজেলার খুরুশকুল তেতৈয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ নেতাসহ আরও ৩ জনকে মারধর করে সন্ত্রাসীরা।

হামলার শিকার ছাত্রলীগ সভাপতি কাজী তামজিদ পাশা খুরুশকুল তেতৈয়া এলাকার শফিউল হকের ছেলে।

আহতরা অন্যরা হলেন- একই এলাকার আবুল কালামের ছেলে মোহাব্বত (২৮), ছাত্রলীগ নেতা বাপ্পী (২৭) ও আবুল কাশেম জয় (২৮)। তাদের সবাইকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ ওঠে, তেতৈয়া এলাকার বাদশা মিয়ার ছেলে শেখ কামালের নেতৃত্বে পুতিয়া, লুতিয়া ও আজিজুল হকসহ ১০-১২ জনের একদল সন্ত্রাসী এ হামলা চালায়।

এ সময় তামজিদ পাশাকে মাথায় ও শরীরে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে হামলাকারীরা। অন্য যুবকদের হাতুড়ি ও অন্যান্য অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, হামলার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড