• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবরস্থানে ফেলে গেল পরিবার, পুলিশ ভর্তি করল হাসপাতালে

  কুমিল্লা প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৯:৫৮
উদ্ধার
পুলিশ কর্তৃক উদ্ধার করা বৃদ্ধা খুরশিদা বেগম (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা-চাঁনকার দীঘি সড়কের পাশে পাঠানপাড়ার একটি কবরস্থানে গত চার দিন আগে এক বৃদ্ধাকে (৬৮) রেখে যায় তার স্বজনেরা। এ ঘটনায় সড়ক থেকে ওই মহিলাকে স্পষ্টভাবে দেখা না যাওয়ায় বিষয়টি সকলের অগোচরে থাকে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজের নির্দেশে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশের একটি দল।

মানবতার কাজ করায় এ সময় উৎসুক জনতা পুলিশকে ধন্যবাদ জানায়।

এলাকাবাসী জানায়, কে বা কারা চার দিন আগে খুরশিদা বেগম নামের ওই বৃদ্ধাকে কবরস্থানে রেখে চলে যায়। এ সময় তার পাশে চায়ের প্যাকেট, চারটি পানির বোতল ও একটি কয়েল ছিল। মহিলাটি কারও সঙ্গে কথা বলে না। নিজের নাম, গ্রাম বা পরিচয় জানতে চাইলেও কোনো কথা বলেনা। তবে ছেলেদের নাম জিজ্ঞেস করলে ক্ষিপ্ত হয়ে উঠে বলেন, ‘ক্যান্টেনম্যান্ট (কুমিল্লা) এলাকার মেহেরাজের জামাই রায়হান ও বিজয়পুরের সবুজের বাপে জানে।’ এছাড়া আর কিছুই বলতে চান না তিনি।

গত চারদিন আশপাশের মহিলারা খাবার নিয়ে আসলে তিনি সেগুলো নেন এবং সময় মতো খান। এক পর্যায়ে বৃহস্পতিবার বিকালে খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ মাহফুজের নির্দেশে ও কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই কামাল হোসেনের আন্তরিক প্রচেষ্টায় ওই বৃদ্ধা মহিলাকে উদ্ধার শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই কামাল হোসেন জানান, খবর পেয়ে বৃদ্ধা মহিলাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড