• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি করল গৃহবধূ 

  অধিকার ডেস্ক    ২২ আগস্ট ২০১৯, ১৭:৫৩

নবজাতক
চুরি হওয়া নবজাতককে উদ্ধারের পর ( ছবি : সংগৃহীত )

হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে ৪ দিনের এক নবজাতককে চুরি করেছেন লোপা আক্তার নামে এক গৃহবধূ। বুধবার (২১ আগস্ট) সদর আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে। তবে ঘটনার দুই ঘণ্টার মধ্যেই ওই নবজাতককে উদ্ধার করতে সক্ষম হয়েছেন তার স্বজনরা। পরে স্বজনদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত লোপাকে আটক করে পুলিশ।

আটককৃত লোপা আক্তার সদর উপজেলার পুরানমুন্সেফী এলাকার রিপন আহমেদের স্ত্রী।

এ ঘটনায় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, অভিযুক্ত লোপাকে আটক করা হয়েছে। এ ঘটনায় লোপাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গত চারদিন আগে হাসপাতালের গাইনি ওয়ার্ডে এক পুত্র সন্তান জন্ম দেন চুনারুঘাট উপজেলার জোয়ার লালচান্দ গ্রামের মোর্শেদ কামালের স্ত্রী ফাতেমা বেগম। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে লোপা আক্তার নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে ওই নবজাতককে কৌশলে হাসপাতাল থেকে নিয়ে যান। কিছুক্ষণ পর স্বজনরা বিষয়টি কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের জানালে চুরির বিষয়টি ফাঁস হয়। এক পর্যায়ে স্বজনরা একজন টমটম চালকের সহায়তায় শহরের পুরানমুন্সেফী এলাকার রিপন আহমেদের স্ত্রী লোপা আক্তারের বাসা থেকে ওই নবজাতককে উদ্ধার করেন।

এ বিষয়ে লোপা আক্তারের প্রতিবেশীরা জানায়, লোপা নিজেও অন্তঃসত্ত্বা। ইতোঃপূর্বে একাধিকবার তার বাচ্চা নষ্ট হয়েছে। চিকিৎসকের মাধ্যমে এবারও জানতে পেরেছেন যে তার গর্ভের বাচ্চা নষ্ট হয়ে গেছে। সেই হতাশা থেকেই অন্যের বাচ্চা চুরি করেছেন লোপা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড