• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের দ্বিতীয় ধাপে অর্থ সহায়তা প্রদান

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২২ আগস্ট ২০১৯, ১৬:০৮
বন্যার্তদের অর্থ সহায়তা প্রদান
বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে দোহাজারী পৌরসভার পক্ষ থেকে দ্বিতীয় পর্যায়ে নগদ অর্থ সহায়তা প্রদান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে দোহাজারী পৌরসভার পক্ষ থেকে দ্বিতীয় পর্যায়ে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালে দোহাজারী পৌরসভা কার্যালয়ে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে পরিবার প্রতি নগদ দুই হাজার টাকা করে তুলে দেন চন্দনাইশ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও দোহাজারী পৌরসভার ভারপ্রাপ্ত প্রশাসক নিবেদিতা চাকমা।

এর আগে গত ৮ আগস্ট (বৃহস্পতিবার) প্রথম দফায় বেশ কয়েকটি পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছিল। পৌর কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে গত ৬ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত টানা নয় দিনের অবিরাম বৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় অনেক পরিবার ক্ষতিগ্রস্ত হয়। তাদের মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে দুই হাজার টাকা করে প্রদান করা হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত অন্য পরিবারগুলোকেও পর্যায়ক্রমে সহযোগিতা করা হবে বলেও জানা গেছে।

অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন দোহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মোহাম্মদ শামীম মৃধা, উপ সহকারী প্রকৌশলী মো. আবদুল হামিদ মিঞা, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, সাবেক ইউপি সদস্য এস এম জামাল উদ্দীন, ইস্কান্দর মিয়া ও মো. ইয়াছিন প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড