• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিশালে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ আগস্ট ২০১৯, ১৩:০৪
ময়মনসিংহ
আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোকে চাঁদাবাজি ও প্রাণ নাশের হুমকির অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) বিকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও ত্রিশাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাইনবোর্ড এলাকা থেকে ভুট্টোকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোর বিরুদ্ধে ২০১৭ সালে ১৯ মে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ৫৭ ধারায় একটি মামলা করেন ওই ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত আলী মণ্ডলের ছেলে শাহাব উদ্দিন।

পরে ওই মামলাটি প্রত্যাহার করে নেওয়ার জন্য শাহাব উদ্দিনকে চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি দেন।

এ ঘটনার পর শাহাব উদ্দিন প্রশাসনের কাছে বিচার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে পুনরায় অভিযোগ দিলে ওই মামলায় বুধবার বিকালে ময়মনসিংহ ডিবি পুলিশের সহযোগিতায় ত্রিশাল থানা পুলিশ সাইনবোর্ড নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ত্রিশাল থানার সেকেন্ড অফিসার মুহিদ খান এ সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলায় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রোকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড