• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যমুনায় নিখোঁজ জাহিদের লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ২০:১৪
নিহত
ছবি : ফাইল ফটো

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে নিখোঁজ জাহিদ হাসান নামে আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শহর রক্ষা বাঁধের রানীগ্রাম এলাকায় নদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গত শনিবার (১৭ আগস্ট) বেলা ১১টার দিকে জাহিদের বড় ভাই ওমর আলীর লাশ সারিয়াকান্দির যমুনা নদী থেকে উদ্ধার করা হয়।

নিহত ওমর আলী শহরের শাহীন স্কুলের নবম শ্রেণির ছাত্র ও তার ছোট ভাই জাহিদ একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। তারা বগুড়া শহরের আটাপাড়া এলাকার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে। তাদের গ্রামের বাড়ি সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নে পাকুরিয়া চরে।

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, গত সোমবার বিকালে এক ব্যক্তির ফেসবুকে একটি লাশের ছবি দেয়। ওই ছবিতে দেখে সন্ধ্যার দিকে কয়েকজন আত্মীয়-স্বজনকে নিয়ে সিরাজগঞ্জ সদরের যমুনা নদীর শহর রক্ষা বাঁধের রানীগ্রাম এলাকায় যান জাহিদের বাবা। পরে জাহিদকে শনাক্ত করেন আতিকুর। ওই দিন রাত সাড়ে ৮টার দিকে জাহিদের লাশ সিরাজগঞ্জ থেকে উদ্ধার বগুড়ায় আনা হয়। সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে বগুড়া সদরের সাত শিমুলিয়া এলাকায় জাহিদকে দাফন করা হয়।

স্থানীয়রা জানান, ঈদ আনন্দ উদযাপনের জন্য গত শুক্রবার (১৪ আগস্ট) বগুড়া শহর থেকে একদল শিক্ষার্থী সারিয়াকান্দি উপজেলার যমুনার তীরে বেড়াতে যায়। সেখানে কালিতলা ঘাট থেকে ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে কিছুক্ষণ নদীতে ঘুরে বেড়ায় তারা। পরে কাজলা ইউনিয়নে নতুন জেগে ওঠা পাকুরিয়া চরে ফুটবল খেলতে নামে।

খেলার এক পর্যায়ে ফুটবলটি নদীতে পড়ে গেলে প্রথমে ছোট ভাই জাহিদ বল তুলতে নদীতে নামে। জাহিদ তলিয়ে যেতে শুরু করলে বড় ভাই ওমরও নদীতে নামে। পরে দুজনেই নদীর প্রবল স্রোতের তোড়ে ভেসে যায়। এ ঘটনার পরের দিনে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওমরের লাশ উদ্ধার করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড