• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

গোপালগঞ্জে শিশু অপহরণের ঘটনায় মামলা, গ্রেফতার ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৭:০১
অপহরণ
ছবি- প্রতীকী

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিশু মুরসালিন সরদার (৬) অপহরণের ঘটনায় অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার (১৯ আগস্ট) নিখোঁজ মুরসালিনের বাবা বাচ্চু সরদার বাদী হয়ে কাশিয়ানী থানায় এ মামলাটি দায়ের করেন। 

এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার সাজাইল ইউনিয়নের আমডাকুয়া গ্রামের আসাদ মুন্সী (৬০) ও হারুন সরদার (৫৭)।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ আগস্ট দুপুরে শিশু মুরসালিন বাড়ির পাশে সাজাইল বাজার জামে মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ শেষে বাড়ি ফেরার পথে সাজাইল পুরানো ইউনিয়ন পরিষদ ভবনের কাছে পৌঁছালে অজ্ঞাতনামা ৫ থেকে ৬ লোক একটি সাদা মাইক্রোবাসযোগে এসে মুরসালিনকে জোরপূর্বক তুলে নিয়ে দ্রুত ঢাকা-খুলনা মহাসড়কের দিকে নিয়ে যায়।

উল্লেখ্য, গত ২ আগস্ট শুক্রবার দুপুরে মুরসালিন নিজবাড়ি থেকে বাড়ির পাশে অবস্থিত মসজিদে জুম্মার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয়। মুরসালিন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ও আমডাকুয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে। এ ঘটনায় ওইদিন নিখোঁজের মা রুবিনা বেগম কাশিয়ানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড