• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের বেনাপোলে হুন্ডির টাকা আটক

  যশোর প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১১:৫৭
আটক ব্যক্তি
টাকাসহ আটক ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

যশোরের বেনাপোলে ১৭ লাখ ৬০ হাজার ২০০ ভারতীয় রুপি ও ২ লাখ ৫ হাজার বাংলাদেশি টাকাসহ জমির উদ্দিন (২৫) নামে এক যুবককে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।

রবিবার (১৮ আগস্ট) বিকালে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক জমির উদ্দিন চট্টগ্রাম জেলার চাদগাও থানার কালুরঘাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

সোমবার (১৯ আগস্ট) সকালে বিজিবি প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে ৪৯ বিজিবি যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাংলাদেশি পাসপোর্টধারী এক যাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশে প্রবেশ করে এমন সংবাদের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের সুবেদার বাকিবিল্লাহ ও নায়েব সুবেদার আতিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পরে ১৭ লাখ ৬০ হাজার ২০০ শত ভারতীয় রুপি ও ২ লাখ ৫ হাজার বাংলাদেশি টাকাসহ জমির উদ্দিনকে হাতেনাতে আটক করা হয়। আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত শনিবার রাতে সুরাইয়া বেগম নামে এক নারীর কাছ থেকে ১৫ লাখ হুন্ডির টাকাসহ তাকে আটক করে বিজিবি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড