• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালাক দেওয়ায় স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছেড়ে দিল স্বামী 

  সারাদেশ ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ১৯:৪৪
গ্রেফতার
গ্রেফতার ( ছবি : প্রতীকী )

প্রথম স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেছিলেন রাজশাহীর মোহনপুর উপজেলার শ্যামপুরহাট মনোপাড়া গ্রামের মিরাজ হোসেন (২৮)। এ নিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ লেগেই থাকত মিরাজের। এক পর্যায়ে মিরাজকে তালাকের নোটিশ পাঠান দ্বিতীয় স্ত্রী। আর এতেই ক্ষিপ্ত হয়ে তার নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয় মিরাজ।

এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী মিরাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে থানায় একটি মামলা করেন। মামলায় শনিবার (১৭ আগস্ট) রাতে মিরাজকে গ্রেফতার করে পুলিশ। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ জানান, স্ত্রী-সন্তান থাকলেও দুই বছর আগে উপজেলার হরিহরপুর গ্রামে আরেকটি বিয়ে করেন মিরাজ। এ নিয়ে সংসারে বিবাদ লেগেই থাকত। মিরাজ তার দ্বিতীয় স্ত্রীকে নির্যাতনও করতেন। তাই দুই মাস আগে দ্বিতীয় স্ত্রী তার স্বামীকে তালাক দেন। তালাকের নোটিশ পাওয়ার পর ক্ষিপ্ত হয়ে ওঠেন মিরাজ। সর্বশেষ গত ৫ আগস্ট মিরাজ তার দ্বিতীয় স্ত্রীর কয়েকটি নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেড়ে দেন। এ নিয়ে শনিবার রাতে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে রাতেই মিরাজকে গ্রেফতার করা হয়।

ওসি মোস্তাক আহমেদ আরও জানান, মিরাজের মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তার রিমান্ডও চাওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড