• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

আধিপত্যকে কেন্দ্র করে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টায় গ্রেফতার ২

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ আগস্ট ২০১৯, ১৯:২৮
হামলার শিকার
হামলার শিকার কলেজছাত্র রাজু (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শক্রতা ও আধিপত্যকে কেন্দ্র করে রাজু (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীকে হত্যার চেষ্টায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ওই দুইজনসহ ছয়জনের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

রবিবার (১৮ আগস্ট) রাজুর বাবা মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

ঘটনার বিবরণে জানা যায়, শনিবার দুপুরে উপজেলার মেঘনা বেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের নয়াগাও এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী রাজুকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

শিক্ষার্থী রাজু রাজধানীর ড. মাহবুবুর রহমান কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। 

স্থানীয়রা জানান, নয়াগাও এলাকায় লেনদেন সংক্রান্ত বিষয় মীমাংসার জন্য সামাজিক ভাবে একটি সালিশ বসে। নামাজের সময় হওয়ায় সালিশ থেকে উঠে ওই এলাকার আব্দুল রশিদ যোহরের নামাজে যাওয়ার জন্য মসজিদে রওনা হয়। পথে একই এলাকার বিল্লাল ও আলমগীর তার পথরোধ করে। এ খবর পেয়ে তার ভাতিজা কলেজ ছাত্র রাজু এগিয়ে আসলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। 

বাকবিতণ্ডার কিছুক্ষণ পর রাজুকে রাস্তায় একা পেয়ে আলমগীর ও বিল্লাল চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। কোপের আঘাতে রাজু অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় তাকে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ খবর স্বজনদের মধ্যে পৌঁছালে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। আশপাশের লোকজন আলমগীর ও বিল্লালকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ অতিরিক্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিয়ে হামলাকারী দুইজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড