• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুন লাগার মিথ্যা খবরে বিভ্রান্ত ফায়ার সার্ভিস

  সিলেট প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ১৫:২৫
ফায়ার সার্ভিস
ফায়ার সার্ভিস (ফাইল ছবি)

সিলেট ফায়ার সার্ভিসে ফোন দিয়ে আগুন লাগার মিথ্যা খবর দিয়ে বিভ্রান্ত করার দায়ে ব্যবস্থা নিচ্ছে সিলেট ফায়ার সার্ভিস। শনিবার (১৭ আগস্ট) রাত ১০টায় ফায়ার সার্ভিসকে ফোন করে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করে একটি নম্বর। ফোনে উপশহরের একটি ঠিকানা দিয়ে জানানো হয় আগুন লেগেছে। ফোন পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। অনেক খুঁজলেও আগুনের কোনো দেখা নেই উপশহর এলাকায়। পরে ফিরে যায় ফায়ার সার্ভিসের দলটি।

এ ব্যপারে ফায়ার সার্ভিস সিলেটের উপপরিচালক মো. মজিবুর রহমান চৌধুরী বলেন, যে নম্বর থেকে কল করে ভুল তথ্য দিয়ে ফায়ারম্যানদের বিভ্রান্ত করা হয়েছে ওই নম্বরের বিরুদ্ধে জিডি করবে ফায়ার সার্ভিস। অবশ্যই এদের শাস্তি হওয়া জরুরি। যাতে এ ধরনের সুযোগ আর কেউ না পায় এবং জনগুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে কেউ যেন ফাজলামো করতে না পারে।

উল্লেখ্য, শনিবার রাত ১০টায় নগরীর উপশহরে ইমার্জেন্সি সাইরেন বাজিয়ে প্রবেশ করে ফায়ার সার্ভিসের একটি ইউনিট। উপশহরের সি ব্লক মেইন রোডে এসে থেমে একটি ঠিকানা খুঁজতে থাকেন ফায়ার সার্ভিস কর্মীরা। স্থানীয়রা ফায়ার সার্ভিস কর্মীদের দেখে ভিড় জমান কিন্তু কেউ কাগজের লিখা ঠিকানা চিনতে পারলেন না। ফায়ার সার্ভিস কর্মীরা জানান, একটি নম্বর থেকে ফোন করে জানানো হয় উপশহর সি ব্লকে আগুন লেগেছে। খবর পেয়ে আমরা দ্রুত চলে আসি। এই নম্বরে ফোন দিলে কোনো সদুত্তর পাওয়া যায়নি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড