• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোল থেকে মাদক ও অবৈধ অনুপ্রবেশকারী আটক

  বেনাপোল প্রতিনিধি, যশোর

১৮ আগস্ট ২০১৯, ০৯:০৮
বন্দর
বেনাপোল বন্দর (ফাইল ছবি)

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মদ এবং অবৈধ অনুপ্রবেশের অপরাধে দুই বাংলাদেশি নাগরিককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৭ আগস্ট) বিকালে শার্শার রুদ্রপুর ও বেনাপোলের পুটখালি সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন অগ্রভূলাট বাজারের পাশে পাকা রাস্তার উপর থেকে শার্শার অগ্রভুলোট গ্রামের শহিদুলের ছেলে লিটন হোসেনকে (৩০) ১৯ পিস ইয়াবাসহ আটক করা হয় ও রুদ্রপুর বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন রুদ্রপুর মাঝেরপাড়া গ্রামস্থ আম বাগান হতে ২০ বোতল মদ আটক করে।

অন্যদিকে পুটখালী বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ ভান্ডারীর মোড় হতে অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ২ জন (পুরুষ) বাংলাদেশি নাগরিককে আটক করে।

আটককৃত আসামি ও মাদকদ্রব্য শার্শা থানায় এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমকারী বাংলাদেশি নাগরিকদ্বয়কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড