• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে ইভটিজিং বিরোধী অভিযানে ভ্রাম্যমাণ আদালত

  রাজশাহী প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ২০:৫২
ভ্রাম্যমাণ আদালত
ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালতের মাইক্রো বাস (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীতে ইভটিজিং বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ ভ্রাম্যমাণ আদালত গঠন করা হয়েছে। এ ভ্রাম্যমাণ আদালত মহানগরীর পাশাপাশি রাজশাহীর ৯টি উপজেলাতেও পরিচালিত হবে বলে জেলা প্রশাসকের ফেসবুক আইডির মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে।

শনিবার (১৭ আগস্ট) বিকাল থেকে ইভটিজিং বিরোধী এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়। ইতোমধ্যেই মহানগরীতে এ ভ্রাম্যমাণ আদালতের একটি মাইক্রো বাসকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হকের নিজস্ব ফেসবুক আইডিতে তিনি লিখেছেন, ‘ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করা হয়েছে। এটি চলতে থাকবে। একই সঙ্গে অনিয়ন্ত্রিত গতিতে মোটরসাইকেল চালনা, নিরিবিলি বসে গাঁজা বা মাদক সেবন ইত্যাদি অভিযানও চলবে। যারা ইভটিজিংয়ের শিকার তারা ভয় না পেয়ে থানায় বা উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করুন। আপনি প্রতিবাদ শুরু করলে আরও অনেকে সাহসী হবে।’

এর আগে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যার আগে উঠতি বয়সী সন্তানদের সামলাতে অভিভাবকদের প্রতি হুঁশিয়ারি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।

এ পোস্টে বলা হয়, ‘সকল অভিভাবককে তাদের উঠতি বয়সী সন্তানের খোঁজখবর রাখার অনুরোধ করছি। ইভটিজার হিসেবে আটক হলে জেল জরিমানা হতে পারে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড