• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে নগদ টাকাসহ ১০ জুয়াড়ি আটক 

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ২০:৪৩
জুয়াড়ি
আটককৃত ১০ জুয়াড়ি ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় নগদ টাকাসহ ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামে আবুল কাসেমের বাড়ির পেছন থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামসহ নগদ ১১ হাজার ৩৬৯ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামের আবুল কাসেমের বাড়ির পিছনে জুয়া খেলারত অবস্থায় ১০ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- রহেলা গ্রামের মৃত আব্দুল রহমানের ছেলে পসর আলী, মৃত ফজর আলীর ছেলে আবুল কাসেম, বটগাছিয়াকান্দা গ্রামের আলকাছ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, মৃত ইদ্রিস আলীর ছেলে ফরিদ মিয়া, আবুল কাসেমের ছেলে খোকন মিয়া, মৃত আব্দুল হাকিমের ছেলে সিরাউন রহমান, মৃত আব্দুল মজিদের ছেলে শহীদুল ইসলাম, নবী হোসেনের ছেলে জহিরুল ইসলাম, আবুল কাসেমের ছেলে ফারুক মিয়া ও মৃত কুদরত আলীর ছেলে শাহাবদ্দিন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুয়া খেলারত অবস্থায় নগদ টাকাসহ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড