• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম 

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৮:৫৮
জখম ছাত্রলীগ নেতা
জখম ছাত্রলীগ নেতাকে চিকিৎসা দেওয়া হচ্ছে ( ছবি : দৈনিক অধিকার )

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ছাত্রলীগ নেতা আলমগীর হোসেনকে (২৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬ আগস্ট) রাতে উপজেলার নতিপোতা-লক্ষীপুর সড়কে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দামুড়হুদা উপজেলার দলকালক্ষীপুর গ্রামের সালাউদ্দিন মঞ্জুর আলীর ছেলে জুড়ানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে নতিপোতা গ্রাম থেকে নিজ গ্রামে ফিরছিলেন। এ সময় আলমগীর হোসেন নতিপোতা-লক্ষীপুর সড়কের গয়েশপুর নামক স্থানে পৌঁছালে ৮-১০ জন দুর্বৃত্ত আলমগীরের ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আলমগীরকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় দামুড়হুদা মডেল থানা অফিসার্স ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, দলকালক্ষীপুর গ্রামের কয়েকশ বিঘার একটি বিল নিয়ে আলমগীর ও তার ভাই লিটনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরেই আলমগীরের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের শনাক্ত করার পাশাপাশি তাদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড